বাংলালিংক মিনিট অফার ২০২১

বাংলালিংক নম্বর থেকে যেকোনো অপারেটরে ফোন দিলে প্রতি মিনিট ২ টাকা + ১৫% ভ্যাট + ১০% সার্ভিস চার্জ কাটে। এতে করে দেখা যায় ১০০ টাকার কথা বলতে গেলে আমাদের প্রায় ১২৫ টাকা খরচ হয়।

এই খরচ কমাতে বাংলালিংকের গ্রাহকদের জন্য রয়েছে দারুন সকল বাংলালিংক মিনিট অফার।

বাংলালিংক মিনিট অফার ৫ টাকা থেকে শুরু করে ২০০ টাকা বাজেটের মিনিট প্যাকেজ রয়েছে যা আপনি বাজেটের ভিত্তিতে ১ দিন থেকে ১ সপ্তাহ এবং ১ মাস পর্যন্ত মেয়াদ পেয়ে থাকবেন।

বাংলালিংক মিনিট অফার

বাংলালিংক মিনিট অফার পেতে ডায়াল করুন *১২১*৪#

বাংলালিংক মিনিট অফার গুলোকে গ্রাহকদের পছন্দক্রম অনুসারে Mini Pack এবং Monthly Pack অনুসারে সাজানো আছে। বাংলালিংক মিনিট অফার মিনি প্যাকেযে রয়েছে অল্প মূল্যের কম মেয়াদের মিনিট এবং মাসিক প্যাকেজে ৩০ দিন মেয়াদের বিভিন্ন মূল্যের মিনিট অফার রয়েছে।

বাংলালিংক মিনিট অফার মিনি প্যাকেজ

বাংলালিংক মিনিট অফার মিনিট প্যাকেজ গুলো দাম, মেয়াদ সহ এখানে দেওয়া হলো। আপনি আপনার পছন্দের মিনিট অফার নিয়ে নিতে পারবেন।

মিনিট মূল্য মেয়াদ কোড
১৪ মিনিট ৯ টাকা ২ দিন *১২১*৪*৬*১#
১৯ মিনিট ১২ টাকা ২ দিন *১২১*৪*৬*২#
২২ মিনিট ১৪ টাকা ২ দিন *১২১*৪*৬*৩#
২৮ মিনিট ১৭ টাকা ২ দিন *১২১*৪*৬*৪#
৫৫ মিনিট ৩৭ টাকা ৪ দিন *১২১*৪*৬*৫#
১২০ মিনিট ৭৪ টাকা ৭ দিন *১২১*৪*৬*৬#

উক্ত কোড দিয়ে আপনি আপনার প্রয়োজনীয় মিনিট প্যাকেজটি কিনে নিতে পারবেন। এগুলো হলো বাংলালিংক মিনিট অফার এর মিনি প্যাকেজ যা ৭ দিনের মেয়াদ পর্যন্ত হয়ে থাকে।

বাংলালিংক মিনিট অফার মাসিক প্যাকেজ

বাংলালিংক তার বিভিন্ন প্রকারের গ্রাহকদের কথা মাথায় রেখেই মিনিট অফার সাজিয়েছে। সেই লক্ষ্যে অনেক গ্রাহক আছেন যারা কিনা মোবাইলে ব্যক্তিগত কিংবা ব্যবসায়ীক কাজের জন্য অনেক কথা বলতে হয়। তাই তাদের খরচ আরো সাশ্রয়ী করতে বাংলালিংক এনেছে মাসিক মিনিট অফার।

এই অফারের মিনিট প্যাকেজ গুলোর মেয়াদ হয় ৩০ দিন অর্থাৎ পুরো মাস জুড়ে। এবং এই প্যাকেজে মিনিটের পরিমাণ বেশি থাকে এবং সেই অনুযায়ী মিনিটের দাম হয় তুলনামূলক কম।

বাংলালিংক মিনিট অফার মাসিক প্যাকেজ গুলো হলোঃ

মিনিট মূল্য মেয়াদ কোড
২৫০ মিনিট ১৫৭ টাকা ৩০ দিন *১২১*৪*৭*১#
৩৪০ মিনিট ২০৭ টাকা ৩০ দিন *১২১*৪*৭*২#
৫১০ মিনিট ৩০৭ টাকা ৩০ দিন *১২১*৪*৭*৩#

যদি আপনি পুরো মাসের জন্য একবারে মিনিট অফার ক্রয় করেন তাহলে আপনার খরচ অনেক সাশ্রয় হবে।

বাংলালিংক অ্যাপ মিনিট অফার

বাংলালিংক টেলিকম MYBL অ্যাপ এর মাধ্যমে গ্রাহকদের বিভিন্ন সেবা প্রদান করে থাকে। আমাদের কোনো অফার ক্রয় করতে৷ হলে অফারের একটি নির্দিষ্ট কোড ডায়াল করতে হয়।

কিন্তু myBL অ্যাপ ব্যবহার করলে কোনো কোড মনে রাখা বা ডায়াল করার ঝামেলা থাকে না। বাংলালিংক সকল মিনিট অফার আপনার ফোনে ভেষে উঠবে আর আপনি আপনার পছন্দসই মিনিট অফার এক ক্লিকে কিনে নিতে পারবেন।

মাই বাংলালিংক অ্যাপ এর বিশেষ মিনিট অফার হলোঃ

মিনিট মূল্য মেয়াদ
৯০ মিনিট ৫৭ টাকা ৭ দিন
৪৫ মিনিট ২৭ টাকা ৩ দিন
৫১০ মিনিট ৩০৭ টাকা ৩০ দিন

অ্যাপ থেকে মিনিট অফার নিতে কোনো কোড দরকার হয় না। আপনি অ্যাপ এ আপনার বাংলালিংক নাম্বার দিয়ে একাউন্ট চালু করে সেখান থেকে আপনার মোবাইলের ব্যালেন্স দিয়ে অথবা বিকাশ, রকেট, নগদ সহ সকল মোবাইল ব্যাংকিং অথবা ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে এসকল মিনিট অফার পারচেজ করে নিতে পারবেন।

বাংলালিংক মিনিট অফার সময় বাড়ানোর উপায়

বাংলালিংক এর যেকোনো মিনিট অফারের একটি নির্দিষ্ট মেয়াদ থাকে এবং সেই মেয়াদ শেষ হয়ে গেলে আপনার মিনিট চলে যাবে।

আপনি যদি একই মিনিট অফার মেয়াদ শেষ হবার আগে আবার কিনেন তাহলে আপনার অব্যবহৃত মিনিট নতুন ক্রয় করা মিনিটের সাথে যুক্ত হয়ে যাবে এবং নতুন মিনিটের মেয়াদের সমান হয়ে যাবে পুরাতন মিনিট মেয়াদ। আপনার অফারের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরও যদি আপনার মিনিট বেচে যায় তাহলে এভাবে আপনি আপনার মিনিটের মেয়াদ পুনরায় বাড়িয়ে নিতে পারবেন।

বাংলালিংক মিনিট অফার সম্পর্কে সকল তথ্য যেমন মিনিটের দাম, মিনিট ক্রয় কোড, মেয়াদ, বিভিন্নন প্যাকেজের মিনিট অফার, মিনিট অফার মেয়াদ বাড়ানোর উপায়। এসকল তথ্য এই পোস্টে দেওয়া আছে। আশা করি এই পোস্টে পড়ার পর বাংলালিংক মিনিট অফার নিয়ে আর কোনো কিছু দেখতে হবে না।

**বাংলালিংক মিনিট অফার সময়ের সাথে পরিবর্তন হতে পারে। যদি তা পরিবর্তন হয় তবে নতুন অফারের তথ্য আপডেটের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে**